Wednesday, February 19th, 2020




জামালপুরে তাঁতী দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধি ॥ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দৃঢ় প্রত্যয়ে জামালপুরে তাঁতী দলের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে এ র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করে জামালপুর জেলা তাঁতী দল। এ উপলক্ষে দয়াময়ী এলাকা থেকে এক র‍্যালী বের হয়ে স্টেশনবাজারস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা করে নেতৃবৃন্দ।

বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল জামালপুর জেলা শাখার যুগ্মআহ্বায়ক মোশারফ হোসেন খান ভুট্টুর সভাপতিত্বে ও সদস্য সচিব মাসুদুর রহমান মাসুদের সঞ্চালনায় র‍্যালী-আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা খন্দকার আহসানুজ্জামান রুমেল, শফিকুল ইসলাম খান সজিব, শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা যুবদলের সহ-সভাপতি তরিকুল হায়দার তুষার, শহর তাঁতী দলের আহ্বায়ক আজমল খান শফিক ও সদস্য সচিব ফরাস উদ্দিন লিটন প্রমুখ। এসময় জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন, শহর তাঁতী দলের যুুুুগ্মআহ্বায়ক গোলাম মোস্তফা, মেহেদী হাসান ও হৃদয় হাসানসহ জেলা-শহর তাঁতী দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ